বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জামালপুরে নৌকাডুবি: নিখোঁজ ৬, জীবিত উদ্ধার ২৪

তরফ নিউজ ডেস্ক :জামালপুরের দেওয়ানগঞ্জে যমুনা নদীতে নৌকাডুবির পর ২৪ জনকে জীবিত উদ্ধার হলেও নিখোঁজ রয়েছেন ছয়জন।

চুকাইবাড়ি ইউনিয়ন পরিষদ থেকে ভিজিএফ এর চাল নিয়ে বাড়ি ফেরার পথে বুধবার রাতে এই নৌকাডুবি হয়।

বৈরী আবহাওয়ার কারণে বৃহস্পতিবার বিকাল থেকে উদ্ধার অভিযান আপাতত স্থগিত রাখা হয়েছে।

ইঞ্জিনচালিত ছোট নৌকাটি ফুটানি বাজার ঘাট থেকে ছেড়ে যমুনার নদীর চর হলকা হাবড়াবাড়ী এলাকায় যাওয়ার পথে ভেড়া খাওয়া চরের মাঝ নদীতে পৌঁছালে প্রবল ঢেউয়ে ডুবে যায়।

উদ্ধার অভিযানে থাকা জামালপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর উদ্দিন অলি জানান, ঘটনার পর বুধবার রাতে ১৬ জন এবং বৃহস্পতিবার আটজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

“ছয়জনকে ইসলামপুরের প্রজাপতির চর, একজনকে গুঠাইল এলাকা এবং একজনকে বগুড়ার সারিয়াকান্দি থেকে উদ্ধার করা হয়।”

উদ্ধার হওয়া এবং নিখোঁজ সবাই দেওয়ানগঞ্জের চর হলকা হাওড়াবাড়ি গ্রামের বাসিন্দা।

নিখোঁজরা হলেন চর হলকা হাওয়াবাড়ির আব্দুল মান্নান (৬৫), সহিদ সিকদার (৪৫), কাঞ্চন বালা (৪৫), রেজিয়া খাতুন (৪৭), দুলাল (৩০) ও ওছিয়া বেগম (৬৭)।

বাহাদুরাবাদ ঘাট নৌ থানার ওসি মিজানুর রহমান বলেন, উদ্ধার কাজে ময়মনসিংহ, জামালপুর ও দেওয়ানগঞ্জ ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের ডুবরি দল যৌথভাবে কাজ করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com