বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে ইউনিয়ন ব্যাংক মিরপুর বাজার উপশাখা উদ্বোধন

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে স্বাস্থ্যবিধি মেনে বাহুবলে ইউনিয়ন ব্যাংক লিমিটেড এর মিরপুর বাজার উপশাখা শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১টায় ব্যাংকের প্রধান কার্যালয় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত উপশাখা উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হাসান ইকবাল ও মোঃ নজরুল ইসলাম।

বক্তব্য রাখেন ইউনিয়ন ব্যাংক সিলেট জিন্দাবাজার শাখার ব্যবস্থাপক হুমায়ুন কবির, বাহুবল শাখার ব্যবস্থাপক মোহাম্মদ সাজ্জাদুর রহমান চৌধুরী, মিরপুর উপশাখার ইনচার্জ মোঃ মনসুর উদ্দিন, ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, সানশাইন মডেল হাই স্কুলের ব্যবস্থাপনা পরিচালক এম. শামছুদ্দিন।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন মিরপুর চৌমুহনীস্থ ইজ্জত উল্লাহ জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ খুরশেদ আলম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং সিলেট অঞ্চলের বিভিন্ন শাখার শাখা ব্যবস্থাপকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ উপলক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com