রবিবার, ০৭ মার্চ ২০২১, ০২:২৪ অপরাহ্ন

প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার সাবেক সভাপতি মানিক মিয়া কে সংবর্ধনা

আব্দুল বাছিত, আমিরাত প্রতিনিধি : সংযুক্ত আরব আমিরাত প্রবাসী বাহুবল ঐক্য সংস্থা কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সংবধর্না সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি আরব আমিরাত শারজায় স্থানীয় একটি হোটেলে ঐক্য সংস্থার সাবেক সভাপতি জনাব মানিক মিয়া, স্বদেশ গমন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঐক্য সংস্থার নবনির্বাচিত সভাপতি বচন মিয়া তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদ আল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ঐক্য ফোরামের সভাপতি শেখ লুৎফর রহমান, হবিগঞ্জ ইউনিটটির প্রধান উপদেষ্টা সালেহ আহমেদ তালুকদার, হবিগঞ্জ ইউনিটটির সভাপতি মোহাম্মদ জিতু মিয়া, প্রকৌশলী আজিজ রহমান, প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার সাবেক আহ্বায়ক এনামুল হক, ঐক্য সংস্থার কোরফাক্কান শাখার সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক মানিক মিয়া, আরো উপস্থিত ছিলেন শাহজাহান মিয়া, তোফায়েল, মুশাহিদ, শামীম আহমদ, তাহির মিয়া, মইনুদ্দিন, জাংগির, আব্দুল আউয়াল প্রমুখ ।

করোনা ভাইরাসের কারণে আয়োজনের পরিষর ছোট হওয়ায় দুঃখ প্রকাশ করেন নবনির্বাচিত সভাপতি মোঃ বচন মিয়া তালুকদার । তিনি সকল প্রবাসিদের করোনাকালীন স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরুধ করেন। করোনা মহামারীর মধ্যে যে সকল নেতাকর্মী অসহায়দের পাশে ছায়ার মত দাড়িয়েছেন, সেই সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন ও বিশেষ ধন্যবাদ জানান।

তিনি সকল প্রবাসীদের এক ছাতার তলে ঐক্যবন্ধ হয়ে চলার আহ্বান করেন। তিনি আরো বলেন সংগঠনের সকল কার্যক্রম সাভাবিক থাকবে, স্বাস্থ্যবিধি মেনে সকল কার্যক্রম পরিচালনা করা হবে।

প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার সংযুক্ত আরব আমিরাতের সকল পর্যায়ের প্রবাসীর হৃদয়ে জায়গা করে নিয়েছে, তাই কাজের মাধ্যমে তার মুল্যায়ন করতে হবে। সকল নেতাকর্মীকে পুনরায় উজ্জীবিত হয়ে সংগঠনকে এগিয়ে নিতে হবে।

করোনাকালীন সময়ে নেতৃবৃন্দ যেভাবে অসহায়দের পাশে দাড়িয়েছেন, তার ভূয়সী প্রসংসা করেন সভাপতি বচন মিয়া তালুকদার । তিনি বলেন, যে সময় মানুষ ঘর থেকে বের হতে ভয় পেত, সেই সময় বাহুবল ঐক্য সংস্থার নেতাকর্মীরা ত্রান নিয়ে অসহায়দের দ্বারে দ্বারে গিয়েছে। যদিও ত্রানের পরিমান কম ছিল। এই ক্লান্তি লগ্নে যতটুকু সম্ভব করেছে তা সত্যিই প্রসংসনীয়।

তিনি সকল নেতাকর্মীদের এভাবেই অসহায়দের পাশে দাড়ানোর অনুরোধ করেন। নেতাকর্মীরা তাদের বক্তব্যে সংগঠনকে আরো শক্তিশালী করার লক্ষে এক হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

পরিশেষে স্বদেশ গমন উপলক্ষে সংগঠনের সাবেক সভাপতি মানিক মিয়া কে সম্মাননা স্মারক ক্রেষ্ট তুলে দেয়া হয়।।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com