মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

বাহুবলে জামিয়া আশরাফিয়া চন্দনিয়া চারগ্রামের উদ্যোগে প্রবাসীদের সংবর্ধনা

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে জামিয়া আশরাফিয়া চন্দনিয়া চারগ্রামের উদ্যোগে প্রবাসীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় উপজেলার সদর ইউনিয়নের চন্দনিয়া জামিয়া আশরাফিয়া মাদ্রাসা প্রাঙ্গণে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হাজী ছালিম উল্লা’র সভাপতিত্বে ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ ছালেক মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ- ১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের আহ্বায়ক ও বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি অলিউর রহমান অলি, সদর ইউনিয়নের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, লামাতাশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফুল মিয়া মেম্বার, ফরিদ গাজী স্মৃতি সংসদের সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য হুমায়ুন রশিদ জাবেদ, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ মানিক মিয়া।

বক্তব্য রাখেন সৈয়দ মিজান মিয়া, সাবেক মেম্বার আব্দুস ছালাম, জৈইন উদ্দিন, প্রবাসী আলী আমজাদ, ইয়াকুত মিয়া, উজ্জল মিয়া, মাদ্রাসার মুহতামিম মাওলানা নূরুল হক, মাওলানা নাজিম উদ্দিন প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ প্রধান অতিথির বক্তব্যকালে অচীরেই মাদ্রাসায় একটি চারতলা বিশিষ্ট ভবন, মাদ্রাসা পাশ্ববর্তী রাস্তা নির্মাণ ও হাওরের পানি সমস্যা সমাধানের প্রতিশ্র“তি প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com