মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১৭ অপরাহ্ন

লাকসামে নব-নির্বাচিত মেয়র কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা): তৃতীয় ধাপে পৌর নির্বাচনে নব নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে কুমিল্লার লাকসামে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌর হলরুমে ওই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুস ভূঁইয়া বলেন, নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ আজ থেকে আগামী পাঁচ বছরের জন্য জনগণের সেবক হিসেবে কাজে মনোনিবেশ করবেন। আপনাদের কাছ থেকে কোন নাগরিক যেন হয়রানির শিকার না হয়। পৌর নাগরিকদের যে কোন সমস্যা দ্রুত সময়ের মধ্যে সমাধানের ব্যবস্থা করতে হবে। কাজের গুণগত মান নিশ্চিত করে অবকাঠামো উন্নয়নে প্রথম শ্রেণীর এই পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে বাংলাদেশে পরিচিত করে তুলতে হবে। এতে এ এলাকা থেকে নির্বাচিত সংসদ সদস্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলামের সুনাম অক্ষুণ্ণ থাকবে।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী বলেন, পৌর নাগরিকদের সেবা দিতে গিয়ে নিজেদের পকেট ভারী করা যাবে না। ঘুষ, দুর্নীতি ও নাগরিকদের হয়রানি কোন অবস্থাতেই বরদাস্ত করা হবে না। এটা স্থানীয় সরকার মন্ত্রীর এলাকা। মাননীয় মন্ত্রী জনবান্ধব ও উন্নয়নমূখী পৌরসভা গড়তে চান। সেই লক্ষ্যে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ এলাকার উন্নয়নে নিরলস ভাবে কাজ করবেন বলে আমি আশা করি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের বলেন, দ্বিতীয় বারেরমত মেয়র নির্বাচিত হয়েছি। গত পাঁচ বছরে আমার পৌর পরিষদে কোন প্রকার দুর্নীতি হয়নি। আগামী পাঁচ বছরেও কোন দুর্নীতি হবে না ইনশাআল্লাহ। পৌর নাগরিকদের সেবক হিসেবে জবাবদিহিমূলক এই পৌর পরিষদ। যার রূপকার মাননীয় স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম সাইফুল আলম, মুক্তিযোদ্ধা কমান্ডার আমান উল্লাহ, মনোহর আলী তোতা, ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, রুহুল আমিন, ওমর ফারুক, নিজাম উদ্দিন শামীম, আবদুল আউয়াল, আবদুর রশিদ সওদাগর।

এ সময় নব-নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ, খলিলুর রহমান, এডভোকেট মাসুদ হাসান, আবদুল আজিজ, মুনছুর আহমেদ মুনসী, আবু ছায়েদ বাচ্চু, শাহজাহান মজুমদার, দেলোয়ার হোসেন, গোলাম রাব্বানী, নাছিমা আক্তার, নাসিমা সুলতানা, মুশফিকা আলম মিতা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন দৌলতগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আ,ন,ম তাজুল ইসলাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com