বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

তরফ নিউজ ডেস্ক: কানাডার ম্যানিটোবায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ৩ বাংলাদেশি শিক্ষার্থী।

স্থানীয় সময় বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬টার দিকে উইনিপেগ শহর থেকে ১১৫ কিলোমিটার দূরে আরবর্গ শহরের উত্তরে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আরানুর আসাদ চৌধুরী, রসুল বাঁধন ও আদিত্য নোমান। তারা ম্যানিটোবা বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের ছাত্র ছিলেন। জনসেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে তারা যুক্ত ছিলেন।

ম্যানিটোবা ইসলামিক অ্যাসোসিয়েশন এ খবর নিশ্চিত করেছে। নিহতদের পরিবারকে সব ধরনের সাহায্য করা হবে বলে জানায় অ্যাসোসিয়েশন।

বাংলাদেশি কমিউনিটির আবদুল বাতেন জানান, তিন বন্ধু ম্যানিটোবা শহরে নর্দার্ন লাইফের অরোরার আলোকচ্ছ্বটা দেখতে গেলে ফেরার পথেই প্রাণ হারান এই তিন শিক্ষার্থী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com