বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ট্রাক ও বাসের চাপায় দুই সন্তানসহ শিক্ষিকার মৃত্যু

তরফ নিউজ ডেস্ক: সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কে ট্রাক ও বাসের দ্বিমুখী চাপায় ছেলে ও মেয়েসহ প্রাণ হারালেন অটোরিকশাযাত্রী স্কুলশিক্ষিকা। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশা চালক।

রবিবার দুপুর ১২টার দিকে শহরের এস.বি ফজলুল হক সড়কের কালাচাঁন মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বনবাড়ীয়া সরকরি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও পৌর এলাকার মিরপুর দক্ষিণপাড়া মহল্লার মাসুদ রানার স্ত্রী রুনী খাতুন (৩০), তার ছেলে অদি (১২) ও মেয়ে সায়েবা (৬)।

এ ঘটনায় আহত হয়েছেন পৌর এলাকার একডালা সুইচগেট এলাকার বাসিন্দা অটোরিকশা চালক চান মিয়া (২৫)।

স্থানীয়দের বরাত দিয়ে কাউন্সিলর আরজু জানান, নিহত রুনী চশমা মেরামতের জন্য ছেলে ও এক মেয়ে নিয়ে অটোরিকশাযোগে শহরে যাচ্ছিলেন। এস.বি ফজলুল হক সড়কের কালাচাঁন মোড় এলাকায় পৌঁছলে যাত্রাবাহী একটি বাস একটি ট্রাককে ওভারটেক করছিল। এ সময় বাসটি অটোরিকশাকে চাপা দিলে অটোরিকশাটি ট্রাকের মুখোমুখি হয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশুসহ রুনী মারা যান। এতে গুরুতর আহত হন চালক ও মেয়ে সায়েবা। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক শিশু সায়েবাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com