শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে গুলশান-বনানী সার্বজনীন পূজা ফাউন্ডেশনের কম্বল বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃ ভাষার মাসে সম্প্রীতি স্থাপনের লক্ষ্যে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিভিন্ন মন্দিরের পূজাকমিটি, পুরিহিত, শ্রীমঙ্গল পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও সূধীজনদের সাথে মত বিনিময় করেছেন ঢাকার গুলশান-বনানী সার্বজনীন পূজা ফাউন্ডেশন। এসময় এলাকার ৫শত মানুষের মধ্যে ১৫শত পিস কম্বল ও মধু বিতরণ করেন।

শুক্রবার (১৯ ফ্রেব্রুয়ারি) দুপুর থেকে শনিবার বিকেল পর্যন্ত তারা এ কার্যক্রম করেন শ্রীমঙ্গল সাতগাঁও শ্রীশ্রী মঙ্গলচন্ডি মন্দিরে, আশিদ্রোণ শ্রীশ্রী নির্মাই শিববাড়ী, সবুজবাগ শ্রীশ্রী গোপাল জিউর আখড়া, শহরের হবিগঞ্জ সড়কের শ্রীশ্রী জগন্নাথ জিউর আখড়ায় ও উত্তরশুরস্থ জগৎবন্ধু সুন্দরের নির্মানাধিন মন্দিরে।

এ সময় উপস্থিত ছিলেন, গুলশান-বনানী সার্বজনীন পূজা ফাউন্ডেশনের সিনিয়র সহসভাপতি ও শ্যামলী পরিবহনের এমডি বিশিষ্ট শিল্পপতি রমেশ চন্দ্র ঘোষ, সংগঠনেরর নেতা সুধাংশু কুমার দাশ, অপূর্ব কমুার সাহা, পান্না লাল দত্ত, ইঞ্জি কেশব কুমার রায়, চন্দন চন্দ্র লোদ, বিনয় কৃষ্ণ পোদ্দার, মিহির চাঁদ দে, বনমালী মন্ডল ও অসীম কুমার মজুমদার।

শ্রীমঙ্গলের স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি স্বপন রায়, সাধারণ সম্পাদক সুশীল শীল, ডা: হরিপদ রায়, অজয় দেব, শচী বৈদ্য, জহর তরফদার, তুষার কান্তি সরকার, মুকুল দেবরায় ও বিকুল চক্রবর্তী প্রমূখ।

এ আগমন উপলক্ষ্যে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার পক্ষ থেকে তাঁদের উত্তরীয় পড়িয়ে ও শুভেচ্ছা স্মারক দিয়ে সংবধিত করা হয় । এ সময় গুলশান-বনানী সার্বজনীন পূজা ফাউন্ডেশন এর পক্ষ থেকে প্রত্যেক মন্দিরে তাদের প্রকাশনা ‘বোধন’ উপহার দেন।

রাজধানীর গুলশান-বনানী সার্বজনীন পূজা ফাউন্ডেশনের নেতৃবৃন্দ জানান, প্রতিবছরই তারা দেশের বিভিন্ন এলাকায় মন্দির পরিদর্শন এবং সাধ্যমতো বস্ত্রদান করেন। একইসাথে ওই এলাকার সূধীজনদের সাথে মতবিনিময়ের মাধ্যেমে দ্বিপক্ষীয় সম্প্রীতিও স্থাপিত হয়। এটি তারই একটি অংশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com