বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

অবশেষে পুত্র সন্তানের বাবা হলেন সাকিব

ক্রীড়া ডেস্ক: দুই কন্যা সন্তানের পর অবশেষে পুত্র সন্তানের বাবা হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময়ে সোমবার সকালবেলা সাকিব-শিশিরের কোলজুড়ে আসে তাদের তৃতীয় সন্তান। এখন স্ত্রী সন্তানের সঙ্গে সেখানেই অবস্থান করছেন তিনি।

২০১২ সালের ডিসেম্বরের ১২ তারিখে উম্মে হাসান শিশিরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই টাইগার ক্রিকেটার। এক এক করে কেটে গেছে ৮টি বছর। এর মধ্যে তাদের ঘর আলো করে এলো তিন সন্তান। আগের দু’জন ছিল কন্যা সন্তান।

বড় কন্যার নাম আলাইনা হাসান অব্রি। জন্ম নেয় ২০১৬ সালে। এরপর গত বছর (২০২০) এপ্রিলে তাদের ঘর আলোকিত করে আসে দ্বিতীয় কন্যা সন্তান ইরাম হাসান।

তৃতীয় সন্তান আসছে, সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি সাকিব প্রথম দেন গত ১ জানুয়ারির একটি পোস্টে। নিজের অফিশিয়াল ফেসবুক পেজে সাকিব তাঁর এবং স্ত্রী শিশিরের একটি ছবি পোস্ট করেন, যাতে বোঝা যাচ্ছিল শিশির সন্তানসম্ভবা। সাকিব তাঁর পোস্টে লিখেছিলেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

বড় কন্যার নাম আলাইনা হাসান অব্রি। জন্ম নেয় ২০১৬ সালে। এরপর গত বছর (২০২০) এপ্রিলে তাদের ঘর আলো করে আসে দ্বিতীয় কন্যা সন্তান ইরাম হাসান।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্যই বাংলাদেশ দলের চলতি নিউ জিল্যান্ড সফরে যাননি সাকিব। গত মাসে তিনি যুক্তরাষ্ট্রে যান। সামনেই সাকিব ব্যস্ত হয়ে পড়বেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলতে।

উল্লেখ্য, ২০১২ সালের ১২ ডিসেম্বর (১২/১২/১২) উম্মে হাসান শিশিরকে বিয়ে করেন সাকিব আল হাসান। এরপর কেটে গেছে ৮টি বছর। এর মধ্যে তাদের ঘর আলো করে এলো তিন সন্তান। আগের দু’জন ছিল কন্যা সন্তান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com