সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

শ্রীমঙ্গলে উলামা পরিষদের কিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে উলামা পরিষদ শ্রীমঙ্গলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ মার্চ) বিকেলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশ সফর বিরোধী মিছিলে হেফজতের কর্মী নিহতের ঘটনায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে শ্রীমঙ্গল উলামা পরিষদ।

প্রতিবাদ সভায় বক্তারা চট্রগ্রাম হাটহাজারি, বি.বাড়িয়া, বায়তুল মোকাররমসহ সারাদেশে মুসল্লীদের ওপর হামলা ও কয়েকজন নিহত হওয়ার ঘটনার প্রতিবাদ জানান। উলামা পরিষদ শ্রীমঙ্গলের উদ্যোগে রেলওয়ে চত্বর থেকে বিক্ষোভ মিছিল ও বের হয়ে. স্থানী চৌমুহনী চত্তরে এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উলামা পরিষদ শ্রীমঙ্গলের সহ সভাপতি মাওলানা আব্দুল গফুরের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা সোহাইল আহমদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উলামা পরিষদ শ্রীমঙ্গলের অন্যতম উপদেষ্টা মাওলানা মুহাম্মদ আব্দুশ শাকুর, নির্বাহী সভাপতি মুফতী মাওলানা মনির উদ্দীন, সহ-সভাপতি হাফিজ মাওলানা ফেরদাউস আহমদ মাধবপুরী, মাওলানা এমএ রহীম নোমানী, মাওলানা সালাহ উদ্দীন দুলাল, উলামা পরিষদ শ্রীমঙ্গলের সহ-সেক্রেটারি হাফিজ মাওলানা মিসবাহ উদ্দিন জুবায়ের, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মামুনুর রশীদ মাক্কী, রেলওয়ে জামে মসজিদের ইমাম ও খতীব মুফতী মাওলানা হিফজুর রহমান হিলালী, সাগরদীঘিরপাড় জামে মসজিদের ইমাম ও খতীব হাফিজ মাওলানা আবুল কালাম ইউসুফী, বায়তুস সালাম জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা মারুফ আব্দুল্লাহ চৌধুরী, খাঁসগাও জামে মসজিদের ইমাম সহ অন্যান্যরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com