বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

করোনা জয়ে আশার আলো দেখালো হবিগঞ্জ

নিজস্ব প্রতিবেদক: করোনা শুরুর দিকে হবিগঞ্জকে ঘিরে আতংক তৈরি হলেও এবার আশার আলো দেখালো এই জেলা। শেষ ২৪ ঘণ্টায় এ জেলাতেই করোনা জয় করেছেন ৭৪ জন। আর বিভাগের অন্যান্য জেলা মিলে আরও ১০ জন সুস্থ হয়ে উঠেছেন। সব মিলে এ সময়ে বিভাগে করোনা জয়ীর সংখ্যা দাঁড়িয়েছে ৮৫ জন। এ নিয়ে এখন পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা জয় করেছেন ১৫ হাজার ৬৪০ জনে। তবে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি।

সোমবার (১ মার্চ) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেটে নতুন করে করোনা শনাক্ত হয়েছে শনাক্ত হয়েছে ২৩ জনের। তবে এদিন সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি।

নতুন করে করোনা শনাক্ত হওয়া ২৩ জনের মধ্যে ২১ জনই সিলেট জেলার বাসিন্দা। আর হবিগঞ্জ জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২ জন। তবে সিলেট বিভাগে নতুন করে সুস্থ হওয়া ৮৫ জনের মধ্যে ৭৪ জন হবিগঞ্জ জেলার হেলও বাকি ১১ জন সিলেট জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া তথ্যমতে রোববার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনা শনাক্তের সংখ্যা ১৬ হাজার ৩০৫ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৯ হাজার ৮০৮ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৩ জন, হবিগঞ্জে ২ হাজার একজন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আর এখন পর্যন্ত মোট মৃত্যুবরণ করেছেন ২৭৮ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com