শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহীন আফ্রিদি

তরফ স্পোর্টস ডেস্ক : শিগগিরই শহীদ আফ্রিদির বড় কন্যা আকসা আফ্রিদির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন পাকিস্তানের তরুণ পেসার শাহীন শাহ আফ্রিদি। শনিবার (০৬ মার্চ) দুই পরিবারের সম্মতিতে খবরটি নিশ্চিত করেছে দেশটির গণমাধ্যম।

শাহীন আফ্রিদির বাবা আয়াজ খান জানান, তার ছেলের বিয়ের ব্যাপারে শহীদ আফ্রিদির পরিবারের কাছে প্রস্তাব পাঠিয়েছেন তিনি এবং প্রস্তাবটি গৃহীত হয়েছে।

শাহীন আফ্রিদি ও আকসা আফ্রিদিএকই বন্ধনে আবদ্ধ হচ্ছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আয়াজ আফ্রিদির এই বিবৃতি আসার পর ক্রিকেট ভক্তরা দুই পরিবারকে অভিনন্দনে ভাসান।

নতুন এই সম্পর্কে দুটি সাধারণ বিষয় থাকছে। একটি হলো, শাহীন-আকসা একই গোত্রের। যাদের পদবী ‘আফ্রিদি’।  দ্বিতীয়টি হলো, দুজনের বয়স এখন ২০ বছর।

শাহীন আফ্রিদির আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার শুরু হয় ২০১৮ সালে এবং দ্রুত সময়ে দুর্দান্ত বোলিংয়ের জন্য খ্যাতি অর্জন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com