বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে উলামা পরিষদের কিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে উলামা পরিষদ শ্রীমঙ্গলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ মার্চ) বিকেলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশ সফর বিরোধী মিছিলে হেফজতের কর্মী নিহতের ঘটনায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে শ্রীমঙ্গল উলামা পরিষদ।

প্রতিবাদ সভায় বক্তারা চট্রগ্রাম হাটহাজারি, বি.বাড়িয়া, বায়তুল মোকাররমসহ সারাদেশে মুসল্লীদের ওপর হামলা ও কয়েকজন নিহত হওয়ার ঘটনার প্রতিবাদ জানান। উলামা পরিষদ শ্রীমঙ্গলের উদ্যোগে রেলওয়ে চত্বর থেকে বিক্ষোভ মিছিল ও বের হয়ে. স্থানী চৌমুহনী চত্তরে এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উলামা পরিষদ শ্রীমঙ্গলের সহ সভাপতি মাওলানা আব্দুল গফুরের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা সোহাইল আহমদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উলামা পরিষদ শ্রীমঙ্গলের অন্যতম উপদেষ্টা মাওলানা মুহাম্মদ আব্দুশ শাকুর, নির্বাহী সভাপতি মুফতী মাওলানা মনির উদ্দীন, সহ-সভাপতি হাফিজ মাওলানা ফেরদাউস আহমদ মাধবপুরী, মাওলানা এমএ রহীম নোমানী, মাওলানা সালাহ উদ্দীন দুলাল, উলামা পরিষদ শ্রীমঙ্গলের সহ-সেক্রেটারি হাফিজ মাওলানা মিসবাহ উদ্দিন জুবায়ের, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মামুনুর রশীদ মাক্কী, রেলওয়ে জামে মসজিদের ইমাম ও খতীব মুফতী মাওলানা হিফজুর রহমান হিলালী, সাগরদীঘিরপাড় জামে মসজিদের ইমাম ও খতীব হাফিজ মাওলানা আবুল কালাম ইউসুফী, বায়তুস সালাম জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা মারুফ আব্দুল্লাহ চৌধুরী, খাঁসগাও জামে মসজিদের ইমাম সহ অন্যান্যরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com