সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন

পত্নীতলায় পৌর মেয়র লাঞ্ছিত, জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি

মাজেদ আলী, পত্নীতলা (নওগাঁ): নওগাঁর পত্নীতলায় মঙ্গলবার সকালে উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড নির্মাণ শ্রমিক কর্ত্তৃক নজিপুর পৌর সভার মেয়র রেজাউল কবীর চৌধুরীকে লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কাউন্সিলরা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছেন। এই স্মারকলিপিতে লাঞ্ছনাকারী শ্রমিকদের ২৪ ঘন্টার মধ্যে উপযুক্ত বিচার না করলে পৌরসভার কাজ বন্ধ রেখে প্রতিবাদ-অনশন করার আল্টিমেটাম প্রদান করা হয়েছে।

মঙ্গলবার জেলা প্রশাসক বরাবর কাউন্সিলরদের প্রদত্ত স্মারকলিপি সূত্রে জানা গেছে, সকালে পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী নজিপুর চারমাথা বাসস্ট্যান্ডে জেলা পরিষদ কর্ত্তৃক নির্মাণাধীন বঙ্গবন্ধু স্মৃতিস্তম্ভর কাজ দেখতে যান। ব্যবহৃত নির্মাণ সামগ্রী বিচ্ছিন্ন ভাবে ছড়ায়ে থাকায় যান ও জন চলাচল বিঘœ ঘটায় এবং দূর্ঘটনা ঘটার আশাংকায় মেয়র দায়িত্বরত মিস্ত্রী-লেবারদের সাথে কথা বলে ঠিকাদারের মোবাইল নম্বর চাইলে শ্রমিকরা সেটা দিতে অস্বীকৃতি জানায়। এ সময় বাকবিতন্ডার এক পর্যায়ে মিস্ত্রীর সহায়ক মেয়রকে লাঞ্ছিত করে।

এ ঘটনায় পৌরসভার পক্ষ থেকে কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠু বিচারের দাবিতে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করে।

এ বিষয়ে নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বলেন, নির্মাণ সামগ্রীগুলো যততত্র পড়ে থাকায় যান ও জন চলাচলের সমস্যা লাঘবে পৌরবাসীর সমস্যার কথা চিন্তা করে নির্মাণ শ্রমিকদের সেগুলো এক জায়গায় করার অনুরোধ জানালে কথা কাটাকাটির এক পর্যায়ে তাঁরা আমার উপর হামলা চালায়। এ ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com