বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

ওমর সানী বাদে পরিবারের সবার করোনা পজিটিভ

তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর সঙ্গে তাদের দুই সন্তান

তরফ নিউজ ডেস্ক: মহামারি করোনা ভাইরাসের থাবা তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর পরিবারে। একমাত্র ওমর সানী বাদে পরিবারের সবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। মৌসুমী, ছেলে ফারদিন ও নতুন পুত্রবধূ আয়েশাসহ পরিবারের কয়েকজন সদস্য অসুস্থ হয়ে পড়লে শনিবার সকলেই করোনা টেস্ট করান। এদিন রাতেই রিপোর্ট পান তারা।

রিপোর্ট থেকে জানা যায়, পরিবারের সদস্যদের মধ্যে একমাত্র ওমর সানীই করোনা নেগেটিভ। এছাড়া মৌসুমী, ছেলে ফারদিন, পুত্রবধূ আয়েশা এবং মেয়েসহ পরিবারের সবার করোনা রিপোর্ট পজিটিভ। রবিবার সকালে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন অভিনেতা ওমর সানী। তিনি পরিবারের সবার জন্য দোয়াও চেয়েছেন।

গত ২৬ মার্চ রাজধানীর একটি হোটেলে একমাত্র ছেলে ফারদিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন সানী-মৌসুমী। ধারনা করা হচ্ছে, ওই অনুষ্ঠান থেকেই সবাই করোনায় সংক্রমিত হয়েছেন। আগামী ৭ মার্চ ফারদিন ও পুত্রবধূ আয়েশার রিসেপশন ছিল। কিন্তু করোনার কারণে আপাতত ওইদিনের অনুষ্ঠান স্থগিত রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com