শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

টি-টোয়েন্টি বিশ্বকাপের ৯টি ভেন্যু চূড়ান্ত, ভিসা পাচ্ছে পাকিস্তান

তরফ স্পোর্টস ডেস্ক : ভারতের মাটিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৯টি ভেন্যু চূড়ান্ত করেছে দেশটির ক্রিকেট বোর্ড। এই ৯টি ভেন্যুতেই বিশ্বকাপের সব ম্যাচ অনুষ্ঠিত হবে।

আগামী অক্টোবরে ভারতের মাটিতে বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর।

বোর্ড সভায় বিসিসিআই আরও জানিয়েছে, পাকিস্তানসহ কোনো দেশের জন্যই ভিসা নিয়ে সমস্যা হবে না।

বিসিসিআইর এক বিবৃতিতে জানানো হয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের ৯টি ভেন্যু হলো মুম্বই, নয়াদিল্লি, কলকাতা, চেন্নাই, ব্যাঙ্গালুরু, হায়দ্রাবাদ, ধর্মশালা, আহমেদাবাদ ও লখনৌ।

এর মধ্যে আহমেদাবাদ, লখনৌ, চেন্নাই ও হায়দ্রাবাদ নতুন করে অন্তর্ভুক্ত হয়েছে। এর আগে ২০১৬’র টি-টোয়েন্টি বিশ্বকাপে এই চারটি ভেন্যুতে খেলা হয়নি। আর গতবারের থেকে বাদ পড়েছে মোহালি ও নাগপুর। এছাড়া সূত্রের খবর অনুযায়ী, আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আসরটির ফাইনাল গড়াবে।

এক বোর্ড কর্মকর্তা সংবাদমাধ্যমে বলেন, ‘প্রতিটি ভেন্যুতেই এ ব্যাপারে জানিয়ে দেওয়া হয়েছে ও প্রস্তুতি শুরু করে দিতে বলা হয়েছে। কোভিড-১৯ পরিস্থিতি মাথায় রাখা হচ্ছে এবং শেষ দিকে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। অক্টোবর-নভেম্বরে পরিস্থিতি কেমন থাকবে এখনই বলা মুশকিল। কিন্তু প্রস্তুতি শুরু করতেই হবে। ’

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com