বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফেনীতে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আটক

ফেনী প্রতিনিধি: ফেনী ছাগলনাইয়া উপজেলায় অস্ত্র ও গুলিসহ কাজী আজিম হোসেন (২৩) নামে এক সন্ত্রাসী আটক করেছে র‌্যাব।এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

বৃহস্পতিবার জেলার মহিপালস্থ র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য জানানো হয়। আটককৃত আজিম ফুলগাজী উপজেলার ফকিরের খিল এলাকার কাজী আঃ গফুরের ছেলে।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে বুধবার(০৫ মে) রাতে জেলার ছাগলনাইয়া উপজেলার বক্তার হাট ইয়াছিন ট্রেডার্সের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে তাকে আটক করে র‌্যাব সদস্যরা। এসময় তার পরিহিত র‌্যাব প্যান্টের কোমরে বিশেষ কৌশলে রাখা ০১ টি দেশীয় অস্ত্র এলজি নামক বন্দুক, ০১ রাউন্ড তাজা গুলি ও নম্বর বিহীন ওই মোটরসাইকেলটি জব্দ করা হয়।

ফেনীস্থ র‌্যাব-০৭ ‘র সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান’ সে দীর্ঘদিন যাবৎ মাদক ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে। এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com