শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন

দর্শক হৃদয়ে বেঁচে থাকতে চাই: জামশেদ শামীম

সুমন আলী খাঁন, ঢাকা: প্রথমবারের মতো ‘কথা দিলাম’ চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন এ প্রজন্মের তুমুল জনপ্রিয় অভিনেতা জামশেদ শামীম। কেন্দ্রীয় চরিত্রে প্রথমবারের মতো হলেও এর আগে বেশ কিছু চলচ্চিত্রে ও ওয়েবফিল্মে গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। কুড়িয়েছেন দর্শকদের প্রশংসা।

২রা জুন জমকালো আয়োজনের মধ্যদিয়ে সন্ধ্যায় রাজধানীর আনন্দ হোটেল এন্ড রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় ইভান মল্লিক পরিচালিত প্রথম সিনেমা ‘কথা দিলাম’ -এর শুভ মহরত অনুষ্ঠান। বিডি 29 মাল্টিমিডিয়ার ব্যানারে জসীম উদ্দীন আকাশ-এর কাহিনী অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ‘কথা দিলাম’।

‘সম্পূর্ণ মৌলিক গল্পে দর্শকরা নতুন আমাকে দেখতে পাবে। আমি নায়ক নই, মনেপ্রাণে একজন অভিনেতা হয়ে দর্শক হৃদয়ে বেঁচে থাকতে চাই।’ কথা গুলো বলছিলেন জামশেদ শামীম।

তিনি বলেন, ‘ভাল গল্প সিনেমার প্রাণ। আর সেই ধারাবাহিকতা বজায় রেখেই জসীম উদ্দীন আকাশ-এর কাহিনী অবলম্বনে এই তৈরি হচ্ছে সিনেমাটি। এই সিনেমাটা দর্শকদের মাঝে নিজের জায়গা করে নিতে পারবে বলে আমি আশাবাদী।’

নবাগত নায়িকা এসকে তৃষ্ণা তার অভিনয়ের মাধ্যমে নিজের অবস্থান দৃঢ় করার প্রত্যাশায় অটুট এবং নিরলস কাজ করবেন জানিয়ে তার অনুভূতি ব্যক্ত করেছেন।

এছাড়াও এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, কাজল, শেখ স্বপ্না, পরাগ বিশ্বাস, স্নিগ্ধা হোসেন, আখি সহ অনেকেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com