শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

তাকমিল ফিল হাদিস পরীক্ষায় জামিয়া কাসিমুল উলুম-এর ঈর্ষণীয় সাফল্য

জামিয়ে কাসিমুল উলুম বাহুবল এর ক্যাম্পাস। ইনসেটে এ+ প্রাপ্ত মুহাম্মদ মামুনুর রশিদ

নিজস্ব প্রতিনিধি: তাকমিল ফিল হাদিস (মাস্টার্স সমমান) পরীক্ষার ফলাফলে ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে জামিয়া কাসিমুল উলুম বাহুবল। রোববার বিকালে আল-হাইআতুল উলয়া লিল-জামি’আতিল কওমিয়া বাংলাদেশ বোর্ড কেন্দ্রীয় এ পরীক্ষার ফলাফল প্রকাশ করে। প্রকাশে ফলাফলে জামিয়া কাসিমুল উলুম বাহুবল থেকে ৪৩ জনের মাঝে একজন এ+ সহ ৩৪ জন কৃতকার্য হয়েছে। পাশের হার ৭৯.০৭%। তন্মধ্যে মুহাম্মদ মামুনুর রশিদ এ+ পেয়েছেন। তিনি সর্বমোট ১০০০ নম্বরের মাঝে ৮০১ নম্বর পেয়েছেন। এছাড়া জায়্যিদ জিদ্দান (১ম বিভাগ) পেয়েছেন মোঃ জুবাইর আহমদ, মোহাম্মদ আব্দুস সালাম, মোঃ ফখরুল ইসলাম ও মোঃ আতাউর রহমান। তাছাড়া জায়্যিদ (২য় বিভাগ) পেয়েছেন ১৭ ও মাকবুল (৩য় বিভাগ পেয়েছেন ১২ জন।

এ ব্যাপারে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জামিয়া কাসিমুল উলুম বাহুবল, হবিগঞ্জ-এর নায়েবে মুহতামিম মাওলানা আজিজুর রহমান মানিক বলেন, এবার করোনা মহামারীর ছাত্রের প্রস্তুতি মারাত্মক ভাবে ব্যাহত করেছে। নতুবা আরো ভাল ফলাফল আসতো। তিনি বলেন, লকডাউনের মাঝে বিশেষ ব্যবস্থায় পরীক্ষার্থীদের প্রস্তুতি সম্পন্ন করে সন্তোষজন ফলাফল লাভের জন্য আমি শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের মোবারকবাদ জানাই। এছাড়া তিনি এলাকাবাসীর অব্যাহত সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com