সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

বাহুবলে করোনায় এক ব্যবসায়ীর মৃত্যু

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মামুনুর রশীদ (৪০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার সকাল ১০টায় মুমূর্ষু অবস্থায় তাকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

মামুনুর রশীদ উপজেলার সদর ইউনিয়নের দশকাহনিয়া গ্রামের মৃত আব্দুল খালিকের পুত্র। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ জন। সর্বমোট আক্রান্ত হয়েছেন ২৮০ জন। তন্মধ্যে সুস্থ হয়েছে ২৩২ এবং হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধিন আছেন ৪৫ জন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত শনিবার (২৪ জুলাই) মামুনুর রশীদের জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট দেখা দিলে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে এসে করোনা পরীক্ষা করান। এতে তার শরীরে করোনা শনাক্ত হলে চিকিৎসকদের পরামর্শে নিজ বাড়িতে আইসলোশনে যান। রবিবার সকালে মামুনুর রশীদের শ্বাসকষ্ট সহ অন্যান্য উপসর্গ বেড়ে গেলে হাসপাতালে নিয়ে আসা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ জানান, মামনুর রশীদ করোনায় আক্রান্ত অবস্থায় নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন। রবিবার সকালে তাকে হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু ঘটে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নিগ্ধা তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে করোনায় আক্রান্ত ব্যক্তির লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com