বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

শ্রীমঙ্গলে স্বজন ও সনাক এর অনলাইন সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) ও শ্রীমঙ্গল’র অঙ্গ সংগঠন স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) এর ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ জুলাই) বিকাল ৪টায় স্বজন আহ্বায়ক দেলোয়ার হোসেন মামুন এর সভাপতিত্বে ও টিঁআইবি’র এরিয়া কো-অর্ডিনেটর পারভেজ কৈরী’র সঞ্চালনায় সভায় পর্যবেক্ষক হিসাবে সনাক সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য উপস্থিত ছিলেন।

সভায় সনাক শ্রীমঙ্গল এর বিভিন্ন চলমান কার্যক্রম নিয়ে আলোচনা হয়। আলোচ্য বিষয়গুলোর মধ্যে জুন ২০২১ মাসের অগ্রগতি পর্যালোচনা, জুলাই ২০২১ মাসের কর্মপরিকল্পনা পর্যালোচনা, শ্রীমঙ্গল উপজেলা ভূমি কর্তৃপক্ষের সাথে সনাকের সৌজন্য স্বাক্ষাৎ ও মাল্টিস্টেকহোল্ডার সভা আয়োজন, ভিজিডি মনিটরিং ও রিপ্লেস করা প্রসঙ্গ, অনলাইনে সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সভা (ফোর পার্টি মিটিং) আয়োজন এবং মৌলভীবাজার পল্লী বিদ্যূৎ সমিতির সাথে অনলাইনে সেবাগ্রহিতা সমাবেশ আয়োজন করার বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

মৌলভীবাজার পল্লী বিদ্যূৎ সমিতির সাথে স্বজন, সনাক টিআাইবি শ্রীমঙ্গলের নিয়মিত অ্যাডভোকেসি কার্যক্রম করোনার কারনে দীর্ঘদিন যাবৎ স্থগিত রয়েছে । এই কার্যক্রমকে নিয়মিত করার জন্য এটি অনলাইনে গ্রাহক সেবা নিয়ে আলোচনা সভা করার সিদ্ধান্ত গৃহিত হয় । এ বিষয়ে এর আগে স্বজন শ্রীমঙ্গল এর একটি প্রতিনিধি দল মৌলবীবাজার পল্লীবিদ্যৎ সমিতির জেনারেল ম্যানেজার এর সাথে জুন মাসের প্রথম সপ্তাহে মতবিনিময় করেন ।

স্বজন সভায় ঈদের পরে মৌলভীবাজার পল্লীবিদ্যূৎ কর্তৃপক্ষের সাথে সৌজন্য স্বাক্ষাৎ করার সিদ্ধান্ত হয় এবং আগামী আগস্ট মাসের প্রথম সপ্তাহে অনলাইন সেবাগ্রহিতা সমাবেশ করার সিদ্ধান্ত গৃহিত হয় ।

স্বজন সভায় আরো উপস্থিত ছিলেন সনাক সহ সভাপতি অ্যাডভোকেট জনাব আলাউদ্দিন আহমদ ও প্রভাষক জলি পাল, স্বজন এর সদস্য সাংবাদিক জনাব সৈয়দ ছায়েদ আহমদ, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুর রহমান, শিক্ষক রমেন চক্রবর্তী, উন্নয়ন কর্মী পরিমল সিং বাড়াইক, সংস্কতিকর্মী বাবুল সূত্রধর এবং শিক্ষক অনিতা দেব প্রমুখ

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com