শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

লাকসামে সাংবাদিক পিতার ইন্তেকাল

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: দৈনিক নয়া দিগন্ত লাকসাম সংবাদদাতা এবং লাকসাম প্রেসক্লাবের প্রচার সম্পাদক মিজানুর রশিদের বাবা বিশিষ্ট শিক্ষাবিদ এবং সমাজসেবক আলহাজ্ব এ,টি,এম আবদুল্যাহ আর নেই। আজ ৪ আগষ্ট (বুধবার) সকাল সাড়ে ৭টার দিকে বাধ্যক্য জনিত কারনে পৌর এলাকার পশ্চিমগাঁও নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

অসামান্য প্রতিভার অধিকারী শিক্ষাবিদ ও সমাজসেবক আলহাজ্ব এ,টি,এম আবদুল্যাহ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত শয্যাশয়ী ছিলেন। আজ বুধবার বাদ জোহর লাকসাম উপজেলা পরিষদ চত্ত্বরে প্রথম জানাজা এবং মরহুমের প্রতিষ্ঠিত মনোহরগঞ্জ উপজেলার হাজীপুরা বালিকা দাখিল মাদরাসা মাঠে বাদ আসর দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

শিক্ষাবিদ এবং সমাজসেবক আলহাজ্ব এ,টি,এম আবদুল্যাহ ১৯৪৭ সালের ১ ফেব্রুয়ারী কুমিল্লার মনোহরগঞ্জ সাবেক লাকসাম উপজেলার হাজীপুরা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তিনি চার ছেলে ও দুই মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সরকারী চাকুরী জীবনে তিনি পাবনা, ময়মনসিংহ, জামালপুর, কুমিল্লাসহ বিভিন্ন জেলায় চাকুরী শেষে লাকসাম উপজেলা ভূমি অফিসের প্রধান সহকারী হিসেবে কর্মরত থেকে ২০০৪ সালের ১৫ ফেব্রুয়ারী স্বেচ্ছায় অবসর গ্রহণ করেন। সরকারী চাকুরীর পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কাজে অংশ নেন। সরকারী চাকুরীতে থাকাকালীন তিনি নিজ উদ্যোগে হাজীপুরা বালিকা দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতাসহ লাকসাম-মনোহরগঞ্জের বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সফল উদ্যোক্তা ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com