মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৯ অপরাহ্ন

চুনারুঘাটে ১০ লক্ষাধিক টাকার মাদকসহ কারবারি আটক

কাজী মাহমুদুল হক সুজন, নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের চুনারুঘাট থানা পুলিশ ৫১ কেজি গাজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে। এসময় মাদক বহন কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

আটককৃত মাদককারবারি বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের লাকড়িপাড়া গ্রামের মর্তুজ আলীর ছেলে আনোয়ার হোসেন( ২৫)।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আশরাফ জানান, রবিবার (১২ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওসি জানতে পারেন, ভারত সীমান্ত থেকে একটি (মাইক্রো) লাইটেসে করে গাঁজার চালান সিলেট এলাকায় যাচ্ছে। এ তথ্যের ভিত্তিতে ওসি মো: আলী আশরাফ এর নেতৃত্বে এএসআই মাহমুদ হাসান, ও এএসআই হান্নান সহ একদল পুলিশ উপজেলার কাচুয়া এলাকায় ওত পেতে থাকেন । রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার কাচুয়া এলাকায় গাঁজাসহ মাইক্রোবাসটির সন্ধান পেলে পুলিশ সেটি থামানোর চেষ্টা করে। কিন্তু চালক না থেমে দ্রুতগতিতে যেতে চাইলে পুলিশ তাদের দাওয়া করে উপজেলার রানিগাঁও বাজারে মাইক্রোবাসটি আটক করে। এ সময় মাইক্রোবাস ( ঢাকা মেট্রো-চ ১৪০০৪১) তল্লাশি করে ৫ টি বস্তায় ৫১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় ১ জনকে। অন্যরা পালিয়ে যায়।

ওই গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় দশ লক্ষাধিক টাকা হবে বলে ওসি জানান। এ ব্যাপারে চুনারুঘাট থানায় মামলা হয়েছে। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com