মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন

বকশীগঞ্জে ভাতার টাকায় খাদ্য সামগ্রী বিতরণ করলেন আফসার আলী

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে প্রতি মাসের মুক্তিযোদ্ধা ভাতার টাকা অসহায় গরিব ও দুস্থদের মাঝে বিলিয়ে দিয়ে নজির স্থাপন করেছেন বীরমুক্তিযোদ্ধা আফসার আলী । তিনি গত তিনি মাস ধরে তার মুক্তিযোদ্ধার ভাতার বর্ধিতাংশ গরিবদের মাঝে বিলিয়ে দিচ্ছেন।

বৃহস্পতিবার দুপুরে বকশীগঞ্জ পৌর এলাকার মালিরচর হাজী পাড়া গ্রামের হাজী পাড়া আমেনা খাতুন এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসা মাঠে তিনি ২৫ জন এতিম ও অসহায়কে তার ভাতার টাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও তিন জন কে ব্যক্তিকে আর্থিক সহায়তা করেন বীরমুক্তিযোদ্ধা আফসার আলী।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, বীরমুক্তিযোদ্ধা পরিমল চন্দ্র সাহা, বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আবদুল হামিদ, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ আবদুল হামিদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক সরকার আবদুর রাজ্জাক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বীরমুক্তিযোদ্ধা আফসার আলী জানান, আমাদের মাসিক ভাতা ছিল ১২ হাজার টাকা। প্রধানমন্ত্রী আমাদের ৮ হাজার টাকা বাড়িয়ে ২০ হাজার করেন। তাই আমি যতদিন বেঁচে আছি আমার মুক্তিযোদ্ধা ভাতার বর্ধিতাংশ ৮ হাজার টাকা অসহায়দের মাঝে প্রতি মাসে বিলিয়ে দেব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com