সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

মাহমুদুল আলম বাবুকে ফের সাধারণ সম্পাদক করার দাবি

মাহমুদুল আলম বাবু

জিএম ফাতিউল হাফিজ বাবু , বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে দলকে পুনর্গঠন করার লক্ষ্যে মাঠে নেমেছে উপজেলা আওয়ামী লীগ। দলের সাংগঠনিক কর্মকান্ডকে বেগবান করতে ইতোমধ্যে ইউনিয়ন পর্যায়ে বর্ধিত সভা করা শুরু করা হয়েছে। ১৮ ও ১৯ সেপ্টেম্বর নিলাখিয়া ও মেরুরচর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা হওয়ার কথা রয়েছে। সাধুরপাড়া ইউনিয়নের কামালের বার্ত্তী কেবি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। বর্ধিত সভা হওয়ার খবরে তৃণমূলের নেতা কর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। দলে কার প্রয়োজনীয়তা কতটুকু তা নিয়ে চুলচেরা বিশ্লেষণ চলছে নেতাকর্মীদের মধ্যে। দলের দুর্দিনে , দলের প্রয়োজনে , সংগঠনকে শক্তিশালী করতে কার গ্রহণ যোগ্যতা কতটুকু তা নিয়ে আলোচনা সমালোচনা চলছে।

নাম প্রকাশ না করলেও দলের বিভিন্ন বিষয় নিয়ে কথা হয় সাধুরপাড়া ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে। বেশ কয়েকজন ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতার সাথে কথা বলে জানা যায়, দলে যিনি শ্রম ও অর্থ দিয়ে সহযোগিতা করেন এরকম নেতাকে আবারও সাধারণ সম্পাদক হিসেবে চাই। তারা বলেন সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগকে শক্তিশালী করার পেছনে যার বেশি অবদান রয়েছে তিনি হলেন মাহমুদুল আলম বাবু।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু ২০১৫ সালের দলের সাধারণ সম্পাদকের পদে নির্বাচিত হওয়ার পর থেকে দলের কার্যক্রম ও সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি পেয়েছে। মাহমুদুল আলম বাবু প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নের নেতা কর্মীদের সাথে সমন্বয় করে দলীয় কার্যক্রমকে গতিশীল করেছেন। আওয়ামী লীগ ও সরকার ঘোষিত সকল কার্যক্রম আন্তরিকতার সাথে বাস্তবায়নে দৃঢ় ভূমিকা রাখেন মাহমুদুল আলম বাবু। তার নেতৃত্বে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুবিজুর রহমানের প্রতিকৃতি নির্মাণ করা হয়। শুধু তাই নয় অসহায় নেতা কর্মীদের পাশে থেকে তিনি সহযোগিতা করে যাচ্ছেন। আগামিতে এলাকার উন্নয়ন ও যোগ্য সংগঠক হিসেবে মাহমুদুল আলম বাবুকে আবারও সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে চান তৃণমূলের নেতা কর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com