বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

চুনারুঘাটে শিশুদের মাঝে ফ্রেন্ডস সোসাইটির বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ফ্রেন্ডস সোসাইটি বিডি-ইউএসএ’র অসহায় শিশুদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরে চানপুর চা বাগানে আজাদ তালুকদার ও উপজেলা পোস্ট মাস্টার এস এম মিজানের তথ্যাবধানে বস্ত্র বিতরণ ও মধ্যাহ্নভোজন অনুষ্ঠিত হয়।

উপজেলায় ‘সহযোগিতা সহমর্মিতা পূর্ণ সমাজ গঠনই আমাদের প্রয়াস’ এই শ্লোগানকে প্রতিপাদ্য করে ২০১৯ সালে এই সংগঠন যাত্রা শুরু হয়। প্রতিষ্ঠার পর থেকেই সামাজিক সাংস্কৃতিক ও মানবতার সেবায় কাজ করে যাচ্ছে সংগঠনটি। উপজেলার ২০০১ সালে পাশকৃত এসএসসি পরীক্ষার্থীদের সমন্বয়ে সংগঠন চুনারুঘাট ফ্রেন্ডস সোসাইটি বিডি- ইউ এস এ ২০০১ ব্যানারে কাজ করে যাচ্ছে।

শুক্রবার দুপুরে চান্দপুর চা বাগানে উপজেলার ২৪ জন অসহায় শিশুদের মাঝে একটা করে টি শার্ট ও প্যান্ট বিতরণ শেষে সকল শিশুদেরকে নিয়ে মধ্যাহ্নভোজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের এনাম চৌধুরী, রুহুল আমিন, ফারুক মোহাম্মদ, হেলাল মিয়া প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com