শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

মৌলভীবাজারে ডিবির অভিযানে ইয়াবাসহ যুবক আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ এক যুবক আটক হরয়ছে। সে জগন্নাথপুরের আব্দুল হাসিমের পুত্র সাহেদ আহমদ (৩৩)।

মঙ্গলবার বিকেলে সদর উপজেলার মোকামবাজার নিতেশ্বর পল্লিবিদ্যুৎ অফিসের সামনা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫০পিছ ইয়বা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। বুধবার সকালে আটককৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর মৌলভীবাজার কোর্ট হাজতে প্রেরণ করা হয়। জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামানের নেতৃত্বে গোন্দো সদস্যরা অভিযান চালান।

মোহামামদ বদিউজ্জামান বলেন, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশে মৌলভীবাজার জেলার প্রতিটি উপজেলা থেকে মাদক নির্মূলে গোয়েন্দা পুলিশের অভিযান অভিযান চলমান রয়েছে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com