মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বাহুবলে ভ্রাম্যমান আদালতের লক্ষাধিক টাকা জরিমানা

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে পদ্মা বিকস ফিল্ড নামের এক প্রতিষ্ঠানকে অর্ধলক্ষ টাকা জরিমানা করা হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) রাতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মহুয়া শারমিন ফাতেমার নেতৃত্বে একটি টিম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করা করেন। ওপর দিকে শুক্রবার (১৫ এপ্রিল) বিকালে স্নানঘাট ইউনিয়নের ফতেহপুর গ্রামের গিয়াস উদ্দিন নামের এক ব্যক্তিকে একই অভিযোগে অর্ধলক্ষ টাকা জরিমানা আদায় করে ইউএনও’র নেতৃত্বাধীন মোবাইল কোর্ট।

এছাড়াও গত বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকালে উপজেলা প্রশাসনের নিয়মিত অভিযানে ভোক্তা অধিকার ও সড়ক পরিবহন আইনে ৩ ব্যক্তির বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করে ১৭ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়।

ইউএনও মহুয়া শারমিন ফাতেমা অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, অবৈধভাবে মাটি ও বালু উত্তোলনের বিরুদ্ধে প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com