বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

পেট্রলবোমা হামলার সময়ে উদ্বিগ্ন অভিভাবকেরা কোথায় ছিলেন: হাছান মাহমুদ

কোটা আন্দোলনকারীদের ওপর হামলার প্রতিবাদে প্রেসক্লাবের সামনে উদ্বিগ্ন অভিভাবক ও শিক্ষকদের মানববন্ধন প্রসঙ্গে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, দেশে যখন পেট্রলবোমা মারা হচ্ছিল, তখন এই উদ্বিগ্ন অভিভাবকেরা কোথায় ছিলেন।

আজ শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন ও বিএনপির মিথ্যাচার’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এসব কথা বলেন।

হাছান মাহমুদ প্রতিবাদকারীদের সমালোচনা করে বলেন, ‘যখন জীবন্ত মানুষের গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা করা হলো, তখন আপনারা উদ্বিগ্ন শিক্ষক এবং অভিভাবকেরা কোথায় ছিলেন? আসলে আপনারা সবাই মিলে ষড়যন্ত্র করতে চাচ্ছেন। নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই এখন বিএনপি এবং এক–এগােরার কুশীলবেরা দেশে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে।’ তিনি আরও বলেন, ‘উদ্বিগ্ন অভিভাবক ব্যানার কিংবা অন্য কোনো ব্যানারে আপনাদের পরিচয় গোপন করার কোনো সুযোগ নেই।’

খালেদা জিয়ার জামিন নিয়ে সরকার ও আওয়ামী লীগ ষড়যন্ত্রে লিপ্ত—বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, বিএনপিই খালেদা জিয়াকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত। কারণ বিএনপি মনে করে, খালেদা জিয়া জেলে থাকা অবস্থায় নির্বাচনে গেলে তাদের লাভ হবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com