বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফেনীতে ট্রাক খাদে পড়ে ২ শ্রমিক নিহত

ফেনী সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় ট্রাক খাদে পড়ে সাইদুল ইসলাম (৪৮) ও মানিক (৩৫) নামে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে লেমুয়া ব্রিজের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইদুলের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুরে এবং মানিকের বাড়ি একই জেলা ইশ্বরগঞ্জে বলে জানায় পুলিশ। তারা দু’জনই ট্রাকের শ্রমিক।

আহতরা হলেন- নোয়াখালী জেলার সোনাইমুড়ী এলাকার ইমাম হোসেনের ছেলে নুরুল ইসলাম (১৯), নরসিংদী জেলার মাদবদী এলাকার শাহপরাণ (৩০), একই জেলার সদারচর এলাকার তানভীর ইসলামের ছেলে দ্বীন ইসলাম (৩০) ও মাদবদী এলাকার আকবর আলীর ছেলে জুয়েল (২৫)। তাদের ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মহাসড়কের ওইস্থানে রাস্তার পাশে একটি ট্রাক দাঁড়িয়ে ছিলো। এসময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান পেছন থেকে ট্রাকটিতে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায়। এতে ট্রাকের ভেতরে থাকা দু’জন ঘটনাস্থলেই নিহত হন। এসময় আহত হন আরও চারজন।

স্থানীয়দের ধারণা, রাস্তায় কুয়াশা থাকার কারণে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে না দেখার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।

ফেনী মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক কাভার্ডভ্যানটি পুলিশের হেফাজতে আছে। চালক আহত অবস্থায় ফেনী আধুনিক সদর হাসপাতালে রয়েছেন। নিহত দু’জনের মরদেহ ফেনী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com