বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট বিভাগে জাপার আসনে দলীয় প্রার্থী দেয়নি আওয়ামীলীগ

সিলেটের ৫টি আসনের বর্তমান সংসদ সদস্যরা

মনিরুল ইসলাম শামিম : সিলেট বিভাগে জাপার আসনে দলীয় প্রার্থী দেয়নি আওয়ামীলীগ সিলেট বিভাগে জাপার ৪টি ও স্বতন্ত্র একটি আসনে দলীয় প্রার্থী দেয়নি আওয়ামীলীগ। এছাড়া আওয়ামীলীগের দখলে থাকা ১৪টি আসনে আজ রোববার দলীয় প্রার্থীদের মনোনয়নের চিঠি দেয়া হয়েছে।

অবশিষ্ট আসনগুলো শরিক দলগুলোর জন্য সংরক্ষণ করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আসন ভাগাভাগি চূড়ান্ত হলে মহাজোটের পক্ষ থেকে প্রার্থীদের নাম ঘোষণা করা হবে।

আসনগুলো হলো সুনামগঞ্জ- ৪, সিলেট- ২ ও ৫, মৌলভীবাজার- ২ এবং হবিগঞ্জ- ১। আসনগুলোতে বর্তমান এমপি আছেন যথাক্রমে- পীর ফজলুর রহমান (জাপা), মোঃ ইয়াহইয়া চৌধুরী (জাপা) ও সেলিম উদ্দিন (জাপা), মোঃ আব্দুল মতিন (স্বতন্ত্র) এবং আব্দুল মুনিম চৌধুরী (জাপা)।

সিলেটের ৪টির জেলার ঘোষিত ১৪টি আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন যারা-

সিলেট
ড. এ কে অাবদুল মোমেন (সিলেট-১) (বর্তমান আবুল মাল আব্দুল মহিত), মাহমুদ-উস সামাদ চৌধুরী কয়েস (সিলেট-৩), ইমরান আহমদ (সিলেট-৪), নূরুল ইসলাম নাহিদ (সিলেট-৬)।

মৌলভীবাজার
শাহাব উদ্দিন (মৌলভীবাজার-১), নেছার আহমদ (মৌলভীবাজার-৩) (বর্তমান সৈয়দা সায়রা মহসিন) ও উপাধ্যক্ষ আব্দুস শহীদ (মৌলভীবাজার-৪)।

হবিগঞ্জ 
হবিগঞ্জ-২ মো. আব্দুল মজিদ খান, হবিগঞ্জ-৩ আবু জা‌হির ও হবিগঞ্জ-৪ মোহাম্মদ মাহবুব আলী।

সুনামগঞ্জ 
ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন (সুনামগঞ্জ-১), জয়া সেনগুপ্তা (সুনামগঞ্জ-২), এমএ মান্নান (সুনামগঞ্জ-৩), মুহিবুর রহমান মানিক (সুনামগঞ্জ-৫)।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com