বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

বাহুবলে এডভান্স এডুকেশন হেলফ কর্তৃক মেধা বৃত্তি পরীক্ষা

আরিফ হাসান আফজল, বাহুবল (হবিগঞ্জ) থেকে : মেধাবী মুখ খুঁজে বের করে দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ করার লক্ষ্যে বাহুবল এডভান্স এডুকেশন হেলফ কর্তৃক পরিচালিত এডভান্স এডুকেশন স্কলারশীপ মেধা বৃত্তি পরীক্ষা সুন্দর ও সু-শৃংখল পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত উপজেলার দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারি হাই স্কুল ও মিরপুর ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে  উপজেলার ৪৫৩ জন শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করে। প্রথম শ্রেণি থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীরা বাংলা, ইংরেজি ও গণিত বিষয়ে আড়াই ঘণ্টায় ১০০ নম্বরের এ পরীক্ষায় অংশ নেয়।


দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারি হাই স্কুল কেন্দ্রের কেন্দ্র সচিব ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রণয় চন্দ্র দেব, মিরপুর ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিব প্রধান শিক্ষক হাবিবুর রহমান। পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্বে ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এসএম মনিরুল ইসলাম (মীম) ও কেন্দ্র নিয়ন্ত্রকের দায়িত্বে ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ।


পরীক্ষা পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন, আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজের প্রভাষক সাদিকুর রহমান, ক্রীড়া শিক্ষক এম. শামছুদ্দিন ও বাংলাদেশের খবরের বাহুবল প্রতিনিধি মনিরুল ইসলাম শামিম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com