বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

মিস ইউনিভার্স হলেন ফিলিপাইনের ক্যাট্রিওনা

বিনোদন ডেস্ক: মিস ইউনিভার্সের ৬৭তম আসরে সোমবার সেরা তিনের মধ্যে মিস দক্ষিণ আফ্রিকা ও মিস ভেনেজুয়েলাকে হটিয়ে সেরার মুকুট পরেন ফিলিপাইনের ক্যাটরিনা গে (২৪)। সঙ্গীত তত্ত্বের ছাত্রী ক্যাটরিনা ৯০জন প্রতিযোগিকে পেছনে ফেলে এই পুরষ্কার জেতেন। ডেইলি মেইল।

এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতা নানা ঘটনা-রটনার জন্য আলোচিত হয়ে এসেছিলো। প্রথম ট্রান্সজেন্ডার নারী হিসেবে মিস ইউনিভার্সের জমকালো মঞ্চে আলো ছড়িয়েছেন স্পেনের অ্যাঞ্জেলা পোন্স। সেরা বিশে যেতে না পারলেও ফাইনালের মঞ্চে র‌্যাম্পে নিজের উপস্থিতি গৌরবের সঙ্গে জানান দিয়েছিলেন এই প্রতিযোগি। বলেন, ‘কোন রকম লৈঙ্গিক পরিবর্তনের জন্য নয়। জন্মের আগে এবং পরে, আমি সবসময়ই নারী ছিলাম, তাই আজ আমি এখানে।’

অ্যাঞ্জেলা পোন্স

এদিকে মিস কম্বোডিয়া ও মিস ভিয়েতনামের ইংরেজি না জানা নিয়ে কটাক্ষ করে সমালোচনার মুখে পড়েছিলেন মিস ইউএসএ সারাহ রোজ সুমার। পরে অবশ্য তোপের মুখে পড়ে ক্ষমা চেয়ে নেন তিনি।

ফাইনালে উপস্থাপনা করেন আমেরিকান কমোডিয়ান ও উপস্থাপক স্টেভ হার্ভি ও সুপারমডেল অ্যাশলে গ্রাহাম। ফাইনালের মঞ্চে প্রতিযোগিদের গণমাধ্যমের স্বাধীনতা, গাজা বৈধকরণ, শরণার্থী ও মি টু আন্দোলন নিয়ে প্রশ্ন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com