বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মৌলভীবাজারে যুবককে পিটিয়ে হত্যা, দুই ঘাতক আটক

নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলায় মগনু মিয়া (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত দুই জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (০৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরতলীর জগন্নাথপুর এলাকায় মাজ সিএনজি ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মগনু মিয়া সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের উত্তর জগন্নাথপুর এলাকার টনু মিয়ার ছেলে। তিনি পেশায় কেয়ারটেকার ছিলেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, সন্ধ্যায় মগনু মিয়া ও একই এলাকার আবু তাহেরে ছেলে সুমন মিয়া ও সিফুল মিয়ার সঙ্গে সিগারেট দেওয়া-নেওয়া নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সুমন ও সিফুল মগনুকে মারধর করে। এতে মগনু মিয়া অজ্ঞান হয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহম্মদ বলেন, এ ঘটনায় জড়িত সুমন মিয়া ও সিফুল মিয়াকে আটক করা হয়েছে। মগনু মিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com