বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মৌলভীবাজার ৪টি আসনে ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার জেলার ৪টি সংসদীয় আসনে মনোনয়ন দাখিল করেছিলেন ২৮জন প্রার্থী। এর মধ্যে ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলামের কাছে মনোনয়নপত্র বিভিন্ন দলের মনোনিত প্রার্থীদের মনোনয়ন বাছাই করেন।

মৌলভীবাজার ১ জুড়ী-বড়লেখা আসনে ২জনের মনোনয়ন বাতিল হয়েছে। তারা হলেন- বিএনপির প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট এবাদুর রহমান চৌধুরী ও আমিনুল ইসলাম (জামায়াত নেতা) সতন্ত্র প্রার্থী।

মৌলভীবাজার-২ কুলাউড়া আসনে ১জনের মনোনয়ন পত্র বাতিল হয়েছে। 
তিনি হলেন- স্বতন্ত্র প্রার্থী মুহিবুল কাদির চৌধুরী পিন্টুর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

মৌলভীবাজারে ৩ (সদর-রাজনগর) আসনে ২জনের মনোনয়ন বাতিল হয়েছে। তারা হলেন- জাসদের স্বতন্ত্র প্রার্থী আব্দুল মছব্বির ও বিএনএফ এর প্রার্থী আশা বিশ্বাস।

মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ ও শ্রীমঙ্গল) আসনে বিএনপির হাজী মুজিবুর রহমান চৌধুরী হাজী মুজিব এর মনোনয়ন বাচাই বিকেল ৪টা পর্যন্ত বিবেচনাধীন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com