শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

লাখাইয়ে ৬৬ বস্তা সরকারি চালসহ পাচারকারী আটক

লাখাই (হবিগঞ্জ) সংবাদদাতা : লাখাইয়ে ৬৬ বস্তা সরকারি চালসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। এ সময় চাল বহনকারী একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে লাখাই থানা পুলিশ চালগুলো জব্দ করে। এ সময় ডিলার রুমান মিয়া পালিয়ে যায়।

জানা যায়, সরকারি ভিজিএফ-এর ডিলার ছিলেন উপজেলা মুড়িয়াউক গ্রামের সাজু মিয়ার ছেলে রুমান মিয়া (৪০)। কিন্তু তিনি চালগুলো বিতরণ না করে পাচার করার প্রস্তুতি নেন। গোপন সূত্রে সংবাদ পেয়ে রুমান মিয়ার দোকানে অভিযান চালায় লাখাই থানা পুলিশ। এ সময় একটি পিকআপ ভ্যান ভর্তি ৬৪ বস্তা চাল জব্দ করা হয়। এ সময় পিকআপ ভ্যান চালক আলাউদ্দিনকে আটক করে পুলিশ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোছা: কাহিনা আক্তার, ভূমি কমিশনার মো. শাহিদুর রহমান ও লাখাই থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন। পরে ডিলার রুমান মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে আর ২ বস্তা চাল জব্দ করা হয়।

এ ব্যাপারে লাখাই থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন জানান, চালগুলো জব্দ করে মুড়িয়াইক ইউনিয়ন পরিষদে রাখা হয়েছে এবং সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com