বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

সিলেটে প্রত্যাহার ১২, বাতিল ৫, চুড়ান্ত লড়াইয়ে ৪০ জন

তরফ নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১২ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। আর বাতিল হয়েছে পাঁচজনের মনোনয়নপত্র। ফলে প্রত্যাহারের শেষ দিনে সিলেটের ৬টি আসনে চূড়ান্ত লড়াইয়ে টিকে রইলেন ৪০ প্রার্থী।

সিলেট জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এমন তথ্য নিশ্চিত হওয়া গেছে। মূল লড়াইয়ে টিকে থাকা এই ৪০ প্রার্থী আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেটের ৬টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

রোববার (০৯ ডিসেম্বর) বিকেল ৫টা পর্যন্ত প্রত্যাহারের শেষ দিনে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়া ১২ জন প্রার্থী হলেন: সিলেট-২ আসনে ইলিয়াস পুত্র আবরার ইলিয়াস ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মাওলানা কাজি আমিন উদ্দিন; সিলেট-৩ আসনে বিএনপির ব্যারিস্টার এমএ সালাম, আব্দুল হক (এমএ হক), জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মাওলানা মো. নজরুল ইসলাম; সিলেট-৪ আসনে বিএনপির অ্যাডভোকেট সামসুজ্জামান জামান, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মাওলানা আতাউর রহমান; সিলেট-৫ আসনে বিএনপির মামুনুর রশিদ; সিলেট-৬ আসনে বিএনপির হেলাল খান, ঐক্যফ্রন্ট নেতা নেজামে ইসলাম পার্টির চেয়ারম্যান মাওলানা আব্দুর রকিব ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মাওলানা আসআদ উদ্দিন আল মাহমুদ এবং জামায়াত নেতা মাওলানা হাবিবুর রহমান।

এছাড়া নির্বাচন কমিশনের নিয়মানুযায়ী দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে মনোনয়নপত্র বাতিল হয়েছে: সিলেট-১ আসনে বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী; সিলেট-৩ আসনে বিএনপির আব্দুল কাইয়ুম ও জাপার তোফায়েল আহমদ; সিলেট-৫ আসনে বিএনপির শরীফ আহমদ লস্কর, জামায়াত নেতা ফরিদ উদ্দিন আহমদ। দলের মনোনয়নপত্র না থাকায় এই পাঁচজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com