বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হবিগঞ্জের বিভিন্ন স্থানে সংঘর্ষে পুলিশসহ আহত ৫০

সংঘর্ষে ক্ষতিগ্রস্থ পুলিশের পিকআপ

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের বিভিন্ন স্থানে সংঘর্ষে ৮ পুলিশ সদস্যসহ অন্তত: ৫০ জন আহত হয়েছে। আওয়ামী লীগ-বিএনপি এবং পুলিশের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রোববার (৩০ ডিসেম্বর) বিকেলে শহরের বিভিন্ন স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিকেলে সাড়ে ৩টার দিকে শহরের শায়েস্তানগর এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। এ সময় পুলিশের গাড়িসহ তিনটি গাড়ি ভাঙচুর করা হয়।

বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েকশ রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এ সময় ৩ পুলিশ সদস্য আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এছাড়াও বিকেল আড়াইটার দিকে, শহরের কামড়াপুর, গরুর বাজার, বিকেজিসি উচ্চ বিদ্যালয়, স্টাফ কোয়ার্টার, এড়ালিয়া ও তেঘরিয়া এলাকায় পৃথকভাবে সংঘর্ষ হয়। এ সময় ৫ পুলিশ সদস্যসহ অন্তত ৩০ জন আহত হন।

আহতদের মধ্যে যুবলীগ, ছাত্রলীগ ও বিএনপি নেতাকর্মীরা আহত হয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com