বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০৪:০৮ পূর্বাহ্ন

বাহুবলে সমাজ কল্যান যুব ফোরামের শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবল উপজেলার মিরপুর সমাজ কল্যান যুব ফোরামের উদ্যোগে গরীব অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র ও জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা এবং মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১ টায় উপজেলার লামাতাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ শীতবস্ত্র, সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এসময় পাঁচগ্রাম নেতা ফয়সল আহমদ এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক জমির হোসেন এর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন, বিশিষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও লামাতাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আসকার আলী, মিরপুর এফএন হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক আরজু মিয়া, মিরপুর আলিফ সোবাহান চৌধুরী সরকারি কলেজের প্রভাষক রতন চন্দ্র দেব, মিরপুর ইউনিয়ন পরিষদের মেম্বার শামীম আহমেদ, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল আহাদ কাজল, দিদার আলী মাষ্টার, নাজন মিয়া, হুমায়ুন রশীদ জাবেদ, শাহীন মিয়া, ইব্রাহিম মুন্সি, মুফতি বদরুর রেজা সেলিম।

আলোচনায় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপ-সহকারি কৃষি অফিসার রথীন্দ্র দেব। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন সমাজ কল্যান যুব ফোরাম এর সভাপতি খলিলুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক সুমন আহমদ, সদস্য মিনহাজ আহমেদ, রুমন মিয়া, টিপলু দেব, বিজয় দেব, বিল্পব দেব, মামুন মিয়া, রেদওয়ান আহমেদ প্রমুখ।

আলোচনা সভা শেষে এলাকার গরীব অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা ক্রেষ্ট এবং মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন ও অতিথিবৃন্ধ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com