বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লায় পেটের ভেতর ইয়াবা, ৫ ব্যবসায়ী গ্রেফতার

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লায় পেটের ভেতর ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা।

মঙ্গলবার ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ^রোড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে নগরীর শাকতলা এলাকার একটি প্রাইভেট হাসপাতালে এক্স-রে এর মাধ্যমে নিশ্চিত হয়ে তাদের পেট থেকে ইয়াবা বের করা হয়।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে কুমিল্লা, ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে অভিনব পন্থায় কৌশলে ইয়াবা পাচার করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার শেখ বিল্লাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার ভোরে নগরীর পদুয়ার বাজার এলাকায় অবস্থান করছিল। এসময় শ্যামলী পরিবহনের একটি বাস থেকে নেমে ৫ জন কুমিল্লা শহরের উদ্দেশ্যে রওয়ানা দেয়। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয় এবং পরে মডার্ণ হাসপাতালে নিয়ে এক্সরের মাধ্যমে পেটের ভেতর ইয়াবার সন্ধান পাওয়া যায়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানায়, টেকনাফ থেকে কুমিল্লায় পাচারের উদ্দেশ্যে এসব ইয়াবা নিয়ে আসা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- বরিশালের গৌরনদী থানার নাধই গ্রামের জহির সিকদারের ছেলে রাসেল সিকদার সুমন (৩১), একই থানার ঘেরাকুল গ্রামের ছিদ্দিক সর্দারের ছেলে রেজাউল সর্দার (২৫), জামালপুর জেলার সরিষাবাড়ি থানার চর গোলাবাড়ী গ্রামের রবিউল ম-লের ছেলে সাদ্দাম হোসেন (২৫), লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার দক্ষিণ চরমার্টিন এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে রিয়াজ হোসেন (২৯) ও নাটোর জেলা সদরের ডাঙ্গাপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৫)।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com