বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ট্রাফিক পুলিশকে পেটানো সেই সরকারি কর্মকর্তা কারাগারে

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরের চৌহাট্টা পয়েন্টে দায়িত্বরত ট্রাফিক পুলিশকে মারধরের অভিযোগে দায়ের করা মামলায় সেই সরকারি কর্মকর্তা তানজিল আহমদকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২৭ জানুয়ারি) দুপুরে ট্রাফিক পুলিশের কনস্টেবল মো. আলীর দায়ের করা মামলায় তানজিল আহমদকে আটক করা হয়। তানজিল সুনামগঞ্জ জেলা পল্লি সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক ও সিলেটের বিয়ানীবাজার উপজেলার উত্তর দুবাগ গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী বলেন, শনিবার (২৬ জানুয়ারি) দিনগত রাতে লাঞ্ছিত ট্রাফিক কনস্টেবল আলী বাদী হয়ে সরকারি কাজে বাধা ও মারধরের অভিযোগ এনে মামলাটি দায়ের করেন। মামলায় তানজিলকে একমাত্র আসামি করা হয়।

এর আগে, শনিবার (২৬ জানুয়ারি) বিকেলে নগরের চৌহাট্টা পয়েন্টে দায়িত্বরত ট্রাফিক কনস্টেবল আলী সরকারি কর্মকর্তা তানজিলের মোটরসাইকেলটি থামাতে সংকেত দেন। উল্টো রাস্তায় আসায় তাকে থামার সংকেত দেওয়া হয়।কিন্তু সংকেত অমান্য করে যাওয়ার চেষ্টা করলে এগিয়ে গিয়ে মোটরসাইকেলের গতিরোধ করেন ট্রাফিক কনস্টেবল। তাতেই বাধ সাধেন তানজিল। তিনি মোটরসাইকেল থামিয়ে ট্রাফিক সদস্যের হাতের লাঠি কেড়ে নিয়ে তাকে বেধড়ক পেটান। এক পর্যায়ে উপস্থিত স্থানীয় জনতা এগিয়ে এসে তানজিলকে নিবৃত করেন। পরে চৌহাট্টা পয়েন্টে থাকা ট্রাফিকের অন্য সদস্যরাও এগিয়ে এসে ওই কর্মকর্তাকে আটক করেন এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করে কোতোয়ালি থানায় নিয়ে যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com