শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

ধর্মীয় আদর্শীক ও ন্যায় পরায়ন এক পুলিশ সুপার ডাঃ তাবারক উল্যাহ

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) : পিতা-মাতার মাগফেরাতের জন্য ইসলামিক নীতি আদর্শিক ভাবে মৃত্যুবার্ষিকী পালন করছেন বাংলাদেশ পুলিশের জাতীয় জরুরি সেবা ৯৯৯ এবং ডাক ও টেলিকম ইনফর্মেশন ম্যানেজমেন্টের পুলিশ সুপার কুমিল্লার অহংকার নাঙ্গলকোট উপজেলার বায়েরা গ্রামের কৃতি সন্তান ডা. মুহাম্মদ তবারক উল্লাহ।

সম্প্রতি তিনি তাঁর বাবা মায়ের স্মরণে নাঙ্গলকোটের  সুনামধন্য দুটি কওমি মাদ্রাসা সিংগুরিয়া ফয়জুল করীম জামিয়া কওমি মাদ্রাসা লিল্লাহ বোর্ডিং এতিমখানা এবং আইটপাড়া আজিজিয়া ইসলামিয়া কওমি মাদ্রাসা এতিমখানা লিল্লাহ বোর্ডিংয়ে শত শত কোরআনে হাফেজ এবং অসংখ্য ওলামায়ে কেরামদের নিয়ে তাঁর আব্বা-আম্মার রুহের মাগফেরাতের জন্য কোরআন খতমসহ এক বিশাল দোয়ার আয়োজন করেছেন।

এতে দুই মাদ্রাসার সকল ছাত্র-শিক্ষক এবং এলাকার মুরব্বিয়ানদের জন্য উন্নতমানের খাবারের আয়োজন করেছেন।

জনাব তাবারক উল্যাহর এক ছেলে ও এক মেয়ে। ছেলে ইংলিশ ভার্সনে এ লেবেল শেষ করে স্কলার্শিপে আমেরিকার ক্যালিফোর্নিয়া কেজিআই স্কুলে পড়াশোনা করছেন এবং একমাত্র মেয়ে কোরআনে হাফেজ হয়েছেন।

একজন সৎ, নিরহংকার, সদালাপী, নিষ্ঠাবান, আল্লাহ ভীরু, ধর্মানুরাগী পুলিশ সুপার বাংলাদেশে অত্যন্ত বিরল।

ইতিপূর্বে তিনি কুড়িগ্রামে পুলিশ সুপার হিসাবে দায়িত্বরত অবস্থায় শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা অর্জন করেছেন। প

রে সিলেট মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার হিসেবেও দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন।

তিনি দেশের সকলের কাছে তাঁর পরিবারের সবার জন্য দোয়া চেয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com