শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

নবীগঞ্জে পানি বিক্রি করে সংসার চালাচ্ছেন সুধীর দাশ

মোঃ সুমন আলী খাঁন, নবীগঞ্জ থেকে : সুধীর দাশ (৪০) সংসার চালাচ্ছেন পানি বিক্রি করে। এক বছর নয় দীর্ঘ আটার বছর যাবত এমন কাজ করছেন তিনি। তিনি হচ্ছেন হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের জৈন্তরী গ্রামের মৃত সুনীল দাশের পুত্র।

তার সাথে বৃহস্পতিবার দুপুরে একান্ত আলাপকালে এমন তথ্য বেড়িয়ে এসেছে। তার সংসারে দুই কন্যা, স্ত্রীসহ তার চার সদস্যরে পরিবারে তিনিই একমাত্র রোজগার ব্যক্তি। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নবীগঞ্জ শহরতলীর বিভিন্ন হোটেল ও বাসা-বাড়িতে ভ্যানে করে পানি সরবরাহ করছেন। তার ভ্যানে রয়েছে আটারটি বিভিন্ন জাতের খালি তেলের ড্রাম। একটি ড্রাম পানি বিক্রি করছেন পাঁচ টাকার বিনিময়ে। এতে প্রতিদিন তিনবার ড্রাম খালি করে আরো পানি ভর্তি করে হোটেল ও বিভিন্ন বাসা বাড়িতে সরবরাহ করছেন পানি। সুধীর দাশ আরো জানান-যে দিন বিদ্যুৎ থাকেনা সেদিন তার ভাল টাকা উপার্জন হয়। কারন বিদ্যুৎ না থাকলে বাসা-বাড়িতে পানির ঘাটতি দেখা দেয়। প্রতিমাসে কত টাকা পেয়ে থাকেন এমন প্রশ্নের জবাবে তিনি জানান- বার থেকে পনের হাজার টাকা উপার্জন করছেন। এতে তার সংসার ঠিক মতো চলছে কি ? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন- চলছে, তবে মাঝে মধ্যে শরীর অসুস্থ হলে পানি বিক্রি বন্ধ থাকে, তাই পরিবার নিয়ে বিপাকে পড়তে হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com