বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীগঞ্জে ব্যবসায়ীকে ৭ দিনের কারদন্ড

ব্যবসায়ী আমিনুর রহমান

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের হাজী তশক উল্লা অটো রাইছ মিলের স্বত্ত্বাধীকারী আমিনুর রহমান (৪০) কে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে নবীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আতাউল গণি ওসমানী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত আমিনুর ইনাতগঞ্জ ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত হাজী তশক উল্লার পুত্র।

জানা যায়, আমিনুর রহমান বৃহস্পতিবার সকালে ইনাতগঞ্জ বাজারের পাশে সরকারী জায়গা আত্মসাত করার জন্য রাজা মিয়ার বাড়ী সংলগ্ন সরকারি খাল মাটি ফেলে ভরাট করছিল।

খবর পেয়ে ইনাতগঞ্জ ভূমি অফিসের তহশিলদার শাহেদ আহমদ সরেজমিনে গিয়ে মাটি ভরাট না করতে নিষেধ করেন। আমিনুর নিষেধ অমান্য করে মাটি ভরাট অব্যাহত রাখে। এ সময় তহশিলদার শাহেদ আহমদ এর সাথে আমিনুর দূর্ব্যবহার করলে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ছুটে যান নবীগঞ্জ সহকারী কশিনার(ভূমি) আতাউল গণি ওসমানী।

তাঁর নির্দেশে ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন আমিনুরকে আটক করে স্থানীয় ভূমি অফিসে নিয়ে যান।

সরকারী জায়গা আত্মসাতের লক্ষে মাটি ভরাট করার সত্যতা পাওয়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আমিনুর রহমানকে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: আতাউল গণি ওসমানী।

নবীগঞ্জ থানার মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী কশিনার (ভূমি) মো: আতাউল গণি ওসমানী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com