মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

পিপিএম পদকে ভূষিত হলেন হবিগঞ্জের কৃতি সন্তান নূরুল আমীন

হবিগঞ্জ সংবাদদাতা : অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজসহ সমাজে নানান অবদান রাখায় স্বীকৃতি স্বরুপ পিপিএম (সেবা) পদকে ভূষিত হলেন হবিগঞ্জের কৃতি সন্তান মোহাম্মদ নূরুল আমীন।

তিনি হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মুরাদপুর গ্রামের মাস্টার মমদু মিয়ার পুত্র। বর্তমানে তিনি ডিএমপি ঢাকা ওয়ারী জোনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত রয়েছেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ ঘোষণা দেয়া হয়। একই সঙ্গে পদক প্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়। এবার বিপিএম, বিপিএম-সেবা, রাষ্ট্রপতির পুলিশ পদক-পিপিএম, পিপিএম-সেবা পদক পাচ্ছেন দেশের ৩৪৯ পুলিশ কর্মকর্তা।

প্রজ্ঞাপন অনুযায়ী ৪০ জন বিপিএম, ৬২ জন পিপিএম, ১০৪ জন বিপিএম-সেবা, ১৪৩ জন পুলিশ কর্মকর্তা পিপিএম-সেবা পদক পাচ্ছেন। এর পুর্বে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম সেবা পদকে ভুষিত হয়েছিলেন। পুলিশ সপ্তাহ উপলক্ষে আগামী ০৪ ফেব্র“য়ারী প্রধানমন্ত্রী তাদেরকে পদক প্রদান করবেন।

এদিকে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নূরুল আমীন চাকরিতে যোগদানের পর থেকেই দক্ষতার সাথে কাজ করে আসছেন। নিরাপদ সড়ক চাই আন্দোলনে তিনি গান গেয়ে ছাত্রছাত্রীদের মন জয় করে সকলের কাছে প্রশংসিত হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com