বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে পুলিশ সেবা সপ্তাহ পালিত

র‌্যালির অগ্রভাগে উপজেলা চেয়ারম্যান মো: আব্দুল হাই, ইউএনও মো: জসীম উদ্দিন ও ওসি মো: মাসুক আলী

নিজস্ব প্রতিবেদক : বাহুবলে ‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে পুলিশ সেবা সপ্তাহ পালন করা হয়েছে। দিনটি উপলক্ষে সোমবার (২৮ জানুয়ারি) সকাল ১১টায় বাহুবল মডেল থানার আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মডেল থানা চত্তরে গিয়ে শেষ হয়।


এতে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী। র‌্যালিতে ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবীরসহ পুলিশ কর্মকর্তা, সদস্য ও ছাত্র-ছাত্রীগণ অংশ গ্রহন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com