বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

বাহুবলে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারুক এর সমর্থনে মোটর শোভাযাত্রা

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফারুকুর রশীদ ফারুক এর পক্ষে দলীয় নেতাকর্মীরা এক মোটরসাইকেল শোভাযাত্রা করে।

মঙ্গলবার বিকাল ৪ টার দিকে উপজেলার মিরপুর বাজার থেকে শুরু করে শোভাযাত্রাটি বাহুবল সদর হয়ে পুটিজুরী ইউনিয়নের মহাসড়কের কল্যানপুর থেকে ঘুরে বাহবল বাজারে এসে সমাপ্ত হয়।

৪ শতাধিক নেতাকর্মী ২ শতাধিক মোটর সাইকেল নিয়ে শোভাযাত্রার সময় “জয়বাংলা জয় বঙ্গবন্ধু, জয় বাংলার লোক ফারুক ভাই, ভাইস চেয়াম্যান পদে নৌকার কান্ডরি হিসেবে দেখতে চাই ” এই শ্লোগানে শ্লোগানে উপজেলাকে মুখরিত করে। শোভাযাত্রা চলাকালীন সময়ে বিভিন্ন বাজারে নেতাকর্মীরা ফারুক এর পক্ষে গণসংযোগ করেন।

এ ব্যাপারে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারুকুর রশীদ ফারুক বলেন, দীর্ঘ বিশ বছর যাবত মুক্তিযুদ্ধের চেতনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে সততা ও নিষ্ঠার সাথে তরুণ প্রজন্মকে সাথে নিয়ে ছাত্রলীগের ইউনিয়ন পর্যায় থেকে শুরু করে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করে আজ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছি। আমি বিগত বিএনপি সরকারের শাসনামলে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে রাজপথে থেকে বিভিন্ন আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিতে গিয়ে মামলা মোকদ্দমায় পড়ে জেল হাজত কেটে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছি। আমি আশা করি বাহুবল উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন “গ্রামকে শহর” পরিকল্পনা বাস্তবায়নের লক্ষে তিনি আমাকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনীত করবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com