বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

সিলেটকে হারিয়ে খুলনার দ্বিতীয় জয়

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরে দ্বিতীয় জয় পেল খুলনা টাইটান্স। টুর্নামেন্টের ২৮তম ও নিজেদের নবম ম্যাচে খুলনা ২১ রানে হারিয়েছে সিলেট সিক্সার্সকে।

এই জয়ে ৯ খেলায় ২ জয় ও ৭ হারে ৪ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে টেবিলের ষষ্ঠ স্থানে উঠে এলো খুলনা। অপরদিকে, ৮ ম্যাচে ২ জয় ও ৬ হারে ৪ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থেকে টেবিলের তলানিতে নেমে গেল সিলেট।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় সিলেট সিক্সার্স। ব্যাট হাতে বড় সূচনা পায় খুলনা টাইটান্স। দুই ওপেনার জিম্বাবুয়ের ব্রেন্ডন টেইলর ও জুনায়েদ সিদ্দিকী ৪১ বলে ৭৩ রানের সূচনা করেন। তবে দু’জনের কেউই বড় ইনিংস খেলতে পারেননি। টেইলর ৩১ বলে ৪৮ ও জুনায়েদ ২৩ বলে ৩৩ রান করেন।

এরপর মিডল-অর্ডারে দলের চার ব্যাটসম্যানই ব্যর্থ হয়েছেন। তবে শেষ দিকে দক্ষিণ আফ্রিকার ডেভিড উইসের মারমুখী ব্যাটিংয়ে ২০ ওভারে ৯ উইকেটে ১৭০ রানের সংগ্রহ পায় খুলনা। ২টি করে চার ও ছক্কায় ২৫ বলে ৩৮ রান করেন উইসে। সিলেটের অলক কাপালি ২২ রানে ৪ উইকেট নেন।
জবাবে মাত্র ৫৬ রানে ৪ উইকেট হারিয়ে নবম ওভারে শেষে চাপে পড়ে যায় সিলেট। এসময় আফিফ বলার মতো ২৯ রান করেন। সেখান থেকে দলকে উদ্ধার করেন পাকিস্তানের মোহাম্মদ নাওয়াজ ও ওয়েস্ট ইন্ডিজের নিকোলাস পুরান। পঞ্চম উইকেটে ৮১ রানের দুর্দান্ত এক জুটি গড়েন তারা।

কিন্তু দলীয় ১৩৭ রানে পুরান ও ১৪৫ রানে নাওয়াজ ফিরে গেলে ম্যাচ হার সময়ের ব্যাপার হয়ে দাঁড়ায় সিলেটের। শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকেটে ১৪৯ রান করে ম্যাচ হারে সিলেট। নাওয়াজ ২টি চার ও ৪টি ছক্কায় ৩৪ বলে ৫৪ ও পুরান ২১ বলে ২৮ রান করেন। খুলনার স্পিনার তাইজুল ইসলাম ৩ উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর :

খুলনা টাইটান্স : ১৭০/৯, ২০ ওভার (টেইলর ৪৮, উইসে ৩৮, কাপালি ৪/২২)।

সিলেট সিক্সার্স : ১৪৯/৭, ২০ ওভার (নাওয়াজ ৫৪, আফিফ ২৯, তাইজুল ৩/৩২)।

ফল : খুলনা টাইটান্স ২১ রানে জয়ী।

ম্যাচ সেরা : ডেভিড উইসে(খুলনা টাইটান্স)।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com