বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট বিআরটিএতে দুদক ‘আতঙ্ক’

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি’র (বিআরটিএ) সিলেট অফিসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (২৭ জানুয়ারি) দুপুরে দুদক সদস্যরা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অবস্থিত বিআরটিএ কার্যালয়ে অভিযান চালান। তবে কাউকে আটক করতে দেখা না গেলেও কিছু সময়ের জন্য ‘দালালমুক্ত’ হয় বিআরটিএ কার্যালয়।

বিআরটিএ কার্যালয় সূত্র জানায়, দুদকের অভিযানের খবর পেয়ে চুক্তিভিত্তিক কর্মরত অনেকে পালিয়েছেন। দফতরের বাইরে ও বারান্দায় অন্যান্যদিনের মতো বহিরাগত দালালদের উৎপাত থাকলেও এদিন তা লক্ষ্য করা যায়নি।

অভিযানের সময় দুদক সদস্যরা কার্যালয়ের নিচে দাঁড়িয়ে সেবা নিতে আসা বিভিন্ন লোকজনের যানবাহনের কাগজপত্র যাচাই-বাছাই করেন। পরে সহকারী পরিচালক ডালিম উদ্দিনের সঙ্গে আলাপ করে চলে যান।

এ ব্যাপারে বিআরটিএ’র সহকারী পরিচালক ডালিম উদ্দিন বলেন, বিআরটিএ জনসমাগমের স্থান (পাবলিক ফাংশন প্লেস)। এই প্রতিষ্ঠানের পরিবেশ পরিস্থিতি ঠিক আছে কিনা, তা দেখতেই দুদক সদস্যরা বিআরটিএ কার্যালয় পরিদর্শন করে গেছেন। কাউকে আটক করতে নয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com