বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্মিথের ভিক্টোরিয়ান্সকে ১২৮ রানের টার্গেট দিলো ওয়ার্নারের সিলেট সিক্সার্স

তরফ স্পোর্টস ডেক্স : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে যে ক’জন বিশ্বতারকার নাম আলোচনায় তাদের মধ্যে স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার সবার উপরে। বিপিএলের দ্বিতীয় দিনই (৬ জানুয়ারি) মুখোমুখি হলেন এই দুই মহা তারকা। কিন্তু রোববার দুপুর ১২.৩০ মিনিটে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে গ্যালারি দেখে তা বোঝার উপায় নেই। সিলেট সিক্সার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচে গ্যালারি বলতে গেলে পুরোটাই ফাঁকা।

টস করতে নামেন কুমিল্লার অধিনায়কের দায়িত্ব পাওয়া স্মিথ। টস জিতে ফিল্ডিংয়ের ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। দুপুরের ময়েশ্চার মিশ্রিত উইকেটে লিটন দাসকে নিয়ে ব্যাটিংয়ে নামেন ওয়ার্নার। কিন্তু ইনিংসের মাত্র দ্বিতীয় ওভারেই শূন্য রানে ফেরেন লিটন। মেহেদি হাসানকে তুলে মারতে গিয়ে স্মিথের হাতে ধরা পড়েন বাংলাদেশি এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

কিন্তু ক্রিকেট সমর্থকদের চোখ তখনও আটকে কী করেন ওয়ার্নার তাই দেখার জন্য। কিন্তু এক কথায় হতাশই করলেন অস্ট্রেলিয়ান এই তারকা ক্রিকেটার। পঞ্চম ওভারে মেহেদির বলে রান নিতে গিয়েই বাধান বিপত্তি। নিজের প্রান্ত থেকে ওয়ার্নার বের হয়ে গেলেও অপর প্রান্তে থেকে যান তৌহদ হৃদয়। আর এতেই রান আউট হয়ে ফেরেন এই তারকা ব্যাটসম্যান। ১৩ বলে ১৪ রান করে ফেরেন তিনি।

দলীয় রান ৪৬ হতেই ফেরেন ১৬ বলে ১৯ রান করা আফিফ হোসেনও। মোহাম্মদ সাইফউদ্দিনের বলে ফেরেন তিনি। হৃদয়ও ফিরতে সময় নেননি। তবে ২৪ বলে ৮ রান করে ফেরেন তিনি।

ইনিংস বড় করার আভাস দিলেও বেশি সময় উইকেটে থাকতে পারেননি সাব্বির রহমানও। মাত্র ৫ বল খেলে ৭ রান করে মেহেদির বলে ফেরেন এই হার্ডহিটার। শেষের দিকের ব্যাটসম্যানরা কিছুটা সময় চেষ্টা করেও দলকে ১২৭ রানের বেশি টেনে নিতে পারেননি।

দলের হয়ে সর্বোচ্চ রান করেন নিকোলাস পোরান (২৬ বলে ৪১), এছাড়া ২০ বলে ১৯ রান করেন অলোক কাপালি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com